Monday, November 29, 2021
Homeঅনলাইন ইনকামইউটিউব ভিডিও দেখে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায়

ইউটিউব ভিডিও দেখে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায়

আপনি কি ইউটিউব ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান? কিভাবে ভিডিও দেখার মাধ্যমে টাকা আয় করতে হয় সে বিষয়ে জানতে চান? তাহলে আজকের আর্টিকালটি আপনার খুব উপকারে আসতে যাচ্ছে। কেননা আজকের এই আর্টিকালে আপনাদের দেখানো কিভাবে ইউটিউব ভিডিও দেখে ডলার বা টাকা ইনকাম করতে হয়।

অনলাইনে ভিডিও দেখে ইনকাম করার অনেক ওয়েবসাইট কিংবা মোবাইল অ্যাপ পাবেন যেখানে বলা হয়ে থাকে ভিডিও দেখার মাধ্যমে আপনি তাদের কাছ থেকে টাকা উপার্জন করতে পারবেন। কিন্তু তাদের কথা শুনে ১-২ মাস সেখানে কাজ করে যখন টাকা উঠাতে যাবেন তখন বুজতে পারবেন যে আসলে ওয়েবসাইটটি কিংবা অ্যাপটি প্রতারক ছিল। এভাবে প্রতারনার শিকার হয়ে অনেক যুবক তাদের মূল্যবান সময়গুলো নষ্ট করছে এবং দিনশেষে হতাশায় ভুগছে। তাই, আপনাকে এধরনের প্রতারক ওয়েবসাইট থেকে দূরে থাকার আহবান জানাচ্ছি।

আবার এদের মধ্যে মধ্যে অনেকেই আপনাকে এই বলে লোভ দেখাতে পারে যে ” আপনি যদি আমাদের এখানে ১০০০ টাকা দিয়ে এড হন, তাহলে প্রতিদিন সেখান থেকে ৫০০ টাকা করে আপনি ইনকাম করতে পারবেন শুধুমাত্র ভিডিও দেখার মাধ্যমে।” তো প্লিজ এই ধরনের প্রতারকের ফাদ থেকে দূরে থাকুন।

আজকে আমি যেই সাইটটির কথা শেয়ার করতে যাচ্ছি সেটি ১০০% রিয়েল একটি ওয়েবসাইট। সেখানে কেবল আপনি শুধুমাত্র ইউটিউব ভিডিও দেখে ইনকাম করতে পারবেন এরকমটি নয়। বরং ছোট ছোট সকল কাজ যেমন ভিডিও দেখা, ভিডিওতে লাইক দেওয়া বা শেয়ার করা, ফেসবুক বা টুইটারে লাইক-ফলো-শেয়ার করা ইত্যাদির মাধ্যমে আয় করতে পারবেন। এবং ১০০% পেমেন্ট পাবেন।

ইউটিউব ভিডিও দেখে ইনকাম করার ১০০% রিয়েল ওয়েবসাইট

তো আজকে আমি আপনাদের একটি ওয়েবসাইটের নাম বলতে যাচ্ছি যে সাইটটি ১০০% রিয়েল একটি সাইট বা আপনি মার্কেটপ্লেস বলতে পারেন। সেখানে কাজ করে সরাসরি ক্লায়েন্টের কাছ থেকে টাকা নেওয়া হয়। এটি ফাইবার, ফ্রিলেন্সার বা আপওয়ার্কের মতোই একটি সাইট কিন্তু পার্থক্য হচ্ছে এখানে কাজ করতে আপনার কোনো দক্ষতা থাকার প্রয়োজন হয় না এবং খুব ছোট ছোট কাজ করে ইনকাম করে যায়।

অনেকেই হয়তো মার্কেটপ্লেসে কাজ করতে পারেন না শুধুমাত্র দক্ষতা না থাকার কারনে। তো যাদের অনলাইনে কোনো দক্ষতা নাই এবং চাচ্ছেন যে ছোট ছোট কাজ করার মাধ্যমে  ওয়েবসাইট থেকে ইউটিউব ভিডিও দেখার মাধ্যমে ইনকাম করবেন তারা আজকের এই আর্টিকালটি পরতে পারেন। আশা করি খুব উপকারে আসবে।

সেই মার্কেটপ্লেস কিংবা ওয়েবসাইটটির নাম হলো  picoworkers.com

Picoworkers এ প্রবেশ করার জন্য এখানে ক্লিক করুন

তো ওয়েবসাইট থেকে প্রথমে আপনাকে একটি একাউট খুলে নিতে হবে। একাউন্ট খোলা হয়ে গেলে এখান থেকে আপনি অনেক ছোট ছোট চাকরী পেয়ে যাবেন যা করে আপনি ভালো একটা এমাউন্ট রোজগার করতে পারবেন।

তো ইউটুব ভিডিও দেখে ইনকাম  করার জন্য আপনাকে watch youtube video/ youtube watch+share/youtube marketing promotion  নামক চাকরীগুলো খুজে বের করতে হবে।

তো অনেক মানুষই আছে যারা এই মার্কেটপ্লেসে এসে মানুষকে দিয়ে তাদের ইউটুব ভিডিও দেখিয়ে তাদের চ্যানেলের উন্নতি করে। এবং যারা তাদের ভিডিওগুলো দেখে তাদেরকে তারা ১০০% পেমেন্ট দেয়। যেহেতু এটি একটি ইন্টানেশনাল মার্কেটপ্লেস এখানে প্রতারনার শিকার হওয়ার কোনো সুযোগ নেই।

Picoworkers থেকে ইউটিউব ভিডিও দেখার মাধ্যমে কিভাবে ইনকাম করতে হয়?

এখানে ইউটিউব ভিডিও দেখার মাধ্যমে ইনকাম করতে হলে প্রথমে ইউটিউব রিলেটেড জব খুজে বের করতে হবে। আপনি সারসরি ইউটিউব ক্যাটাগরিতে গিয়ে সহজেই বের করে ফেলতে পারবেন।

তো যখন কোনো একটি জব পাবেন তখন ডানপাশে খেয়াল করলে দেখতে পাবেন জবটির ডিটেইলস দেওয়া থাকে যেমন আপনি এটি সম্পূর্ন করলে কত ডলার পাবেন ,কিংবা কত জন মানুষ কাজটি সম্পূর্ন করেছে ইত্যাদি।

মনে করুন আপনি দেখলেন যে ১০ জন মানুষ থেকে ৯ জন মানুষ এ কমপ্লিট করে ফেলেছে তাহলে আপনার জন্য আমার সাজেশন হল এই কাজটি এরিয়ে যাওয়া। কারন হয়তো আপনি এটি করে উঠতে উঠতে আরো একজন এটি সম্পূর্ন করে ফেলতে পারে। ফলে আপনি কোনো টাকা পাবেন না। তাই কমপক্ষে আরো ২/৩ জন করতে পারবে এমন কাজ বাছাই করুন।

পিকোওয়ার্কাস-এ ইউটিউব ভিডিও দেখে আয় করার প্রক্রিয়াঃ

ধরুন আপনি একটি কাজ বাছাই করলেন এবং এটিতে ক্লিক করলেন। ক্লিক করার পর স্ক্রল করলে দেখতে পাবেন আপনাকে ২টি ধাপ দেখানো হয়েছে ।

প্রথমটি হলো কিভাবে কিভাবে কাজটি করবেন তা এবং দ্বিতীয়টি হলো কি কি প্রমান জমা দিবেন।

প্রথম ধাপে এরকম বলা আছে যেঃ

  • ইউটুবে প্রবেশ করুন
  • এই লেখটি লিখে সার্চ করুন
  • এই থাম্বনেইলটি খুজে বের করুন (ছবি)
  •  সর্বনিন্ম ৩ মিনিট ভিডিওটি দেখুন

২য় ধাপে বলা আছেঃ

  • আপনার ইউটুবের নাম কি?
  • আপনি যে ভিডিওটি দেখেছেন তার URL টি দিন
  • আপনি যে সর্বনিন্ম ৩ মিনিট ভিডিও দেখেছেন তার স্ক্রিনশট দিন।

অবশ্যই কথাগুলো ইংরেজীতে বলা থাকবে। আপনি যদি কিছু কিছু ইংরেজীও পারেন তাহলে কথাগুলো বুঝতে আপনার অসুবিধা হবে না।

তো যদি এরকম বলা থাকে তাহলে আপনাকে যা যা বলা হয়েছে ঠিক তা তা করে , যা যা প্রমান দিতে বলা হয়েছে তা তা প্রমান নিচের বক্সে দিয়ে দিন।

প্রমান বক্সে আপনি ছবি কিংবা লেখা যুক্ত করতে পারবেন। যদি আপনার কাছ থেকে লিখিত কোনো কিছু চায় যেমন নাম কি, ইউআরএল কি তাহলে টেস্কট বক্সে লিখে দিবেন । যদি ছবি চায় তাহলে নিচে select a file এ ক্লিক করে আপনার স্ক্রিনশটটি যুক্ত করে দিবেন।

আপনার কাজটি হয়ে গেলে আপনার এমাউন্টটি পেন্ডিংয়ে চলে যাবে । অর্থাৎ তারা দেখবে যে আপনি কি কাজটি সঠিকভাবে করেছেন কিনা। যদি সঠিকভাবে করে থাকেন এবং সঠিক প্রমান জমা দিয়ে থাকেন তাহলে অবশ্যই ২/১ দিনের ভিতরে আপনার টাকা আপনি আপনার একাউন্টে পেয়ে যাবেন।

তো একাউন্টে যখন প্রায় ৬ ডলারের মতো হবে তখন আপনি আপনার টাকাটি কয়েনবেস , পেপাল কিংবা আপনার স্ক্রিল একাউন্টে জমা করে নিতে পারেন।

তো আপনি এখান থেকে বিভিন্ন উপায়ে ইনকাম করতে পারেন  যেমন-

পিকোওয়ার্কারস থেকে কিভাবে জিমেইল একাউন্ট খুলে দিয়ে ইনকাম করা যায় ,

এমনকি আপনি আপনার বন্ধুদেরকে যদি রেফার করে জয়েন করাতে পারেন তাহলে আপনি তাদের ইনকাম থেকেন ৫% কমিশন পেয়ে যাবেন।

আজকে এই পর্যন্তই। যেকোনো প্রশ্ন নিজে কমেন্ট করে জানান।

Tech BD Trickshttp://techbdtricks.com
তথ্য ও প্রযুক্তি সম্পর্কিত বিভিন্ন খবর সবার আগে পেতে চাইলে Tech BD Tricks এর সাথেই থাকুন। দেশের বেকারত্ব হ্রাস এবং টেকনোলজি বিষয়ক তথ্য মানুষের কাছে সঠিকভাবে পোছে দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।
RELATED ARTICLES

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Recenty published

Most Popular

error: Content is protected !!