অনলাইন ইনকামটিপস অ্যান্ড ট্রিকস

ইউটুব ভিডিও দেখে ইনকাম করুন খুব সহজেই-১০০% নিশ্চয়তা

ইউটুব ভিডিও দেখে কিংবা ইউটুব সাবস্ক্রাইব কিংবা ইউটুব ভিডিওতে লাইক দিয়ে  কোনো ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে কে না চায়। কিন্তু যাদের উপায় টি জানা আছে তারাই কেবল পারে আর যাদের উপায় জানা নেই তারা চাইলে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারে না।

Things You Have to Know to Prevent Coronavirus (Covid-19)

তো কেমন হয় যদি আজকে আমি আপনাদের সাথে শেয়ার করি যে কিভাবে ইউটুব ভিডিও দেখে একটি ওয়েবসাইট থেকে ইনকাম করা যায়। তো, আশা করছি আপনাদের খুব উপকার হবে। তো চলুন দেখে নেই-

অনলাইনে অনেক ওয়েবসাইটই পাবেন যারা বলে থাকে যে আমাদের ওয়েবসাইটে আসো, কিছু ভিডিও দেখো এবং রেফার করে করে আরো কিছু মানুষ এনে দেও তারপর কিছু পয়েন্টের বিনিময়ে তোমাকে আমরা টাকা দেবো।

কিন্তু দেখা যায়, কয়েকজন মানুষ অনেকদিন খাটাখাটি করে কিছু পয়েন্ট জমিয়ে টাকা উঠাতে গিয়ে দেখে ওয়েবসাইটি সম্পূর্ন ভূয়া একটি ওয়েবসাইট। কিছু কিছু প্রতারক এভাবে মানুষকে দিয়ে খাটিয়ে  তাদের টাকা মেরে খাচ্ছে।

তো আপনাদের কাছে অনুরোধ এসব সাইট থেকে দূরে থাকুন।

তো আজকে আমি আপনাদের একটি ওয়েবসাইটের নাম বলতে যাচ্ছি যে সাইটটি ১০০% রিয়েল একটি সাইট বা মার্কেটপ্লেস। এটি ফাইবার, ফ্রিলেন্সার বা আপওয়ার্কের মতোই একটি সাইট কিন্তু পার্থক্য হচ্ছে এখানে কাজ করতে আপনার কোনো দক্ষতা থাকার প্রয়োজন হয় না।

অনেকেই হয়তো মার্কেটপ্লেসে কাজ করতে পারেন না শুধুমাত্র দক্ষতা না থাকার কারনে। তো যাদের অনলাইনে কোনো দক্ষতা নাই এবং চাচ্ছেন যে ছোট ছোট কাজ করার মাধ্যমে  ওয়েবসাইট থেকে ইনকাম করবেন তারা আজকের এই আর্টিকালটি পরতে পারেন। আশা করি খুব উপকারে আসবে।

কারন আজকের এই আর্টিকালে আমি দেখাবো কিভাবে ১০০% বিশ্বস্ত একটি ওয়েবসাইট থেকে ছোট ছোট কাজ যেমন ইউটুব ভিডিও দেখে, ফেসবুকে লাইক দিয়ে, বা ওয়েবসাইটে ভিজিট করে টাকা উপার্জন করতে পারেন।

তো সাইটটির নাম হলো  picoworkers.com

Picoworkers এ প্রবেশ করার জন্য এখানে ক্লিক করুন

তো ওয়েবসাইট থেকে প্রথমে আপনাকে একটি একাউট খুলে নিতে হবে। তো আপনি যদি একাউন্ট তৈরি করতে না পারেন তাহলে দেখে নিন কেনো এবং কিভাবে picoworkers এ একাউন্ট খুলবেন

তো একাউন্ট খোলা হয়ে গেলে এখান থেকে আপনি অনেক ছোট ছোট চাকরী পেয়ে যাবেন যা করে আপনি ভালো একটা এমাউন্ট রোজগার করতে পারবেন।

তো ইউটুব ভিডিও দেখে ইনকাম  করার জন্য আপনাকে watch youtube video/ youtube watch+share/youtube marketing promotion  নামক চাকরীগুলো খুজে বের করতে হবে।

তো অনেক মানুষই আছে এই মার্কেটপ্লেসে যারা মানুষকে দিয়ে তাদের ইউটুব ভিডিও দেখিয়ে তাদের চ্যানেলের উন্নতি করে।

তাই ইউটুব ভিডিও দেখার অনেক কাজই এখানে আপনি পাবেন।

তো যখন কোনো একটি জব পাবেন তখন ডানপাশে খেয়াল করলে দেখতে পাবেন জবটির ডিটেইলস দেওয়া থাকে যেমন আপনি এটি সম্পূর্ন করলে কত ডলার পাবেন ,কিংবা কতজন মানুষ থেকে কত জন মানুষ কাজটি সম্পূর্ন করেছে।

তো মনে করুন আপনি দেখলেন যে ১০ জন মানুষ থেকে ৯ জন মানুষ এ কমপ্লিট করে ফেলেছে তাহলে আপনার জন্য আমার সাজেশন হল এই কাজটি এরিয়ে যাওয়া। কারন হয়তো আপনি এটি করে উঠতে উঠতে আরো একজন এটি সম্পূর্ন করে ফেলতে পারে। ফলে আপনি কোনো টাকা পাবেন না।তাই কমপক্ষে আরো ২/৩ জন করতে পারবে এমন কাজ বাছাই করুন।

তো মনে করুন আপনি একটি কাজ বাছাই করলেন এবং এটিতে ক্লিক করলেন। ক্লিক করার পর স্ক্রল করলে দেখতে পাবেন আপনাকে ২টি ধাপ দেখানো হয়েছে ।

প্রথমটি হলো কিভাবে কিভাবে কাজটি করবেন তা এবং দ্বিতীয়টি হলো কি কি প্রমান জমা দিবেন।

এবং অবশ্য প্রমান জমা দেওয়ার জন্য নিচে আরো অপশন থাকে।

তো মনে করুন-

প্রথম ধাপে এরকম বলা আছে যেঃ

  • ইউটুবে প্রবেশ করুন
  • এই লেখটি লিখে সার্চ করুন (অনলাইন ইনকাম করুন)
  • এই থাম্নেইলটি খুজে বের করুন (ছবি)
  •  সর্বনিন্ম ৩ মিনিট ভিডিওটি দেখুন

২য় ধাপে বলা আছেঃ

  • আপনার ইউটুবের নাম কি?
  • আপনি যে ভিডিওটি দেখেছেন তার URL টি দিন
  • আপনি যে সর্বনিন্ম ৩ মিনিট ভিডিও দেখেছেন তার স্ক্রিনশট দিন।

তো যদি এরকম বলা থাকে তাহলে আপনাকে যা যা বলা হয়েছে ঠিক তা তা করে , যা যা প্রমান দিতে বলা হয়েছে তা তা প্রমান নিচের বক্সে দিয়ে দিন।

প্রমান বক্সে আপনি ছবি কিংবা লেখা যুক্ত করতে পারবেন। যদি আপনার কাছ থেকে লিখিত কোনো কিছু চায় যেমন নাম কি, ইউআরএল কি তাহলে টেস্কট বক্সে লিখে দিবেন । যদি ছবি চায় তাহলে নিচে select a file এ ক্লিক করে আপনার স্ক্রিনশটটি যুক্ত করে দিবেন।

আপনার কাজটি হয়ে গেলে আপনার এমাউন্টটি পেন্ডিংয়ে চলে যাবে । অর্থাৎ তারা দেখবে যে আপনি কি কাজটি সঠিকভাবে করেছেন কিনা। যদি সঠিকভাবে করে থাকেন এবং সঠিক প্রমান জমা দিয়ে থাকেন তাহলে অবশ্যই ২/৩ দিনের ভিতরে আপনার টাকা আপনি আপনার একাউন্টে পেয়ে যাবেন।

তো একাউন্টে যখন প্রায় ৬ ডলারের মতো হবে তখন আপনি আপনার টাকাটি কয়েনবেস , পেপাল কিংবা আপনার স্ক্রিল একাউন্টে জমা করে নিতে পারেন।

তো আপনি এখান থেকে বিভিন্ন উপায়ে ইনকাম করতে পারেন  যেমন-

পিকোওয়ার্কারস থেকে কিভাবে জিমেইল একাউন্ট খুলে দিয়ে ইনকাম করা যায় ,

কিভাবে ছোট ছোট কাজ করে ওয়েবসাইট থেকে ইনকাম করবেন

কিভাবে ওয়েবসাইট ভিজিট করে ইনকাম করবেন

এমনকি আপনি আপনার বন্ধুদেরকে যদি রেফার করে জয়েন করাতে পারেন তাহলে আপনি তাদের ইনকাম থেকেন ৫% কমিশন পেয়ে যাবেন।

তো আজকে এই পর্যন্তই

তো আপনাদের জন্য কিভাবে  ৮/৯ হাজার টাকা ইনভেস্ট করে picoworkers কে কাজে লাগিয়ে প্রত্যেক মাসে ৫০-৬০ হাজার টাকা ইনকাম করে ভালো একটি ক্যারিয়ার তৈরি করা যায় সে নিয়ে একটি আর্টিকাল লিখবো ।

তো কারা কারা চান আরটিকালটি?

নিচে কমেন্ট করুন।

১০ টি কমেন্ট পড়লে আর্টিকালটি পাবলিস করবো আরটিকালটি পাবলিশ করবো।

আর আমাদের ফেসবুক পেইজে সকলকিছুর আপডেট পেতে লাইক দিয়ে পাশে থাকুন

ফেসবুক পেইজ  Tech BD Tricks

see also: Stream2watch and it’s alternatives

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close