ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৪

অনলাইনে প্রচুর পরিমানে ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস রয়েছে। এর মধ্যে কিছু অ্যাপস থেকে সত্যিই ইনকাম করা যায়, আর কিছু রয়েছে ভুয়া। ভুয়া অ্যাপসগুলো লোক ঠকিয়ে নিজেরা টাকা উপার্জন করে নেয়।

এখন পর্যন্ত ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায় প্রচুর অ্যাপ Play Store এ প্রকাশিত হয়েছে। অনেক মানুষ এগুলো তৈরি করে প্লে স্টোরে পাবলিশ করে।

এই ধরনের অ্যাপ মানুষদের মধ্যে আকর্ষণ সৃষ্টি করে। কারন দেখে মনে হয় তাড়াতাড়ি টাকা ইনকামের এটিই একমাত্র সহজ পদ্ধতি।

মানুষ এই অ্যাপগুলো ব্যবহার করে। কিন্তু যখন এই অ্যাপ ব্যবহারকারীরা এখানে কাজ করে (ভিডিও দেখে, বিজ্ঞাপন দেখে, বিজ্ঞাপনে ক্লিক করে) তারপর তাদেরকে আর টাকা Pay করা হয় না।

তাই, ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ ব্যবহারে আপনাকে আরো সতর্ক হতে হবে।

তবে ফেসবুক ভিডিও থেকে আয় করা উপায় জেনে নিলে ফেসবুকে কাজ করে শিউর পেমেন্ট নিতে পারবেন।

তাছাড়া ভিডিও দেখে টাকা ইনকাম করার আরো ৬ টি ভালো ইনকাম অ্যাপস নিচে উল্লেখ করা হলো। আর শেষের দিকে অনলাইন থেকে টাকা আয় করার অন্যান্য উপায় সম্পর্কেও বলা হবে।

সেরা ৬ টি ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস

আমরা অনলাইনে ভিডিও দেখায় অনেক সময় ব্যয় করি। কিন্তু এর বিনিময়ে এক পয়সাও পাই না। তাই নিচে ৬ টি অ্যাপস এর কথা উল্লেখ করা হলো যেগুলোতে ভিডিও দেখার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন।

1. Clipclaps

Clipclaps হচ্ছে শর্ট ভিডিও আপলোড করার জন্য টিকটকের মত একটি আ্যাপ।

এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে নিজের ভিডিও আপলোড করে, অন্যের ভিডিও দেখে এবং রেফার করে টাকা ইনকাম করা সম্ভব।

এপ্লিকেশনটি থেকে ইনকাম করতে হলে সর্বপ্রথম আপনাদেরকে গুগল প্লে স্টোর থেকে এটি ডাউনলোড করে নিতে হবে। 

তারপরে এখানে অন্যের ভিডিও দেখে যদি টাকা ইনকাম করতে চান তাহলে দুই মিনিটের বেশি ভিডিও দেখতে হবে।

এই অ্যাপ্লিকেশনটিতে আপনি অন্যদের ভিডিও দেখার মাধ্যমে কয়েন অর্জন করতে পারবেন। পরবর্তীতে এই কয়েন গুলো ডলারে কনভার্ট করে সেখান থেকে আয় করা সুযোগ পাচ্ছেন। 

তাছাড়া এখান থেকে আপনি রেফার করে ইনকাম করার দারুন সুযোগ পাবেন। অর্থাৎ আপনার রেফারেল লিংক থেকে যতজন clipclaps এ রেজিস্ট্রেশন করবে তার বিনিময়ে আপনি একটি নির্দিষ্ট অ্যামাউন্ট পাবেন।

উক্ত পদ্ধতিতে যে কেউ চাইলে এই অ্যাপটি থেকে আনলিমিটেড টাকা আয় করতে পারবেন। বর্তমানে ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য যারা বিশ্বস্ত অ্যাপ খুজছেন তাদের জন্য এটা সেরা হতে পারে।

2. Inboxdollar

ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য যারা ভাল সফটওয়্যার খুঁজে থাকেন তাদের জন্য খুবই বিশ্বস্ত হচ্ছে inboxdollar.

বর্তমানে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে অনলাইন থেকে অনেকেই ভিডিও দেখে টাকা ইনকাম করছেন। অ্যাপটিতে সাইন ইন করার সাথে সাথেই ০.৫০ ডলার সাইন ইন বোনাস পেয়ে যাবেন। 

পরবর্তীতে এই অ্যাপটিতে বিভিন্ন ধরনের ফানি ভিডিও, মুভি রিলেটেড ভিডিও ও গানের ভিডিও দেখার মাধ্যমে টাকা উপার্জন করা যাবে। সব থেকে মজার বিষয় হচ্ছে এখান থেকে অতীতে অনেকেই কাজ করেছে এবং সবাই বিশ্বস্তভাবে পেমেন্ট পেয়েছে।

তাই যারা বিভিন্ন কাজের পাশাপাশি পার্ট টাইমে টাকা ইনকাম করতে চান ভিডিও দেখার মাধ্যমে এই অ্যাপটি ব্যবহার করতে পারেন।

3. Appnana

ভিডিও দেখে অনলাইনে ইনকাম করার জন্য এই অ্যাপ্লিকেশনটি দারুন হতে পারে। এই অ্যাপ্লিকেশনটিতে ভিডিও দেখার পাশাপাশি আরো অনেক সহজ কাজ করে টাকা ইনকাম করা যাবে।

এ্যাপটি ব্যবহার করে আপনারা যত বেশি ভিডিও দেখতে পারবেন তত বেশি টাকা ইনকাম করতে পারবেন।

রেফার করে টাকা ইনকাম করার সুযোগও রয়েছে।তাই যারা চাকরির পাশাপাশি অনলাইনে দুই থেকে তিন ঘন্টা সময় দিয়ে ভালো টাকা পার্ট টাইমে ইনকাম করে নিতে চান তারা এপ্লিকেশনটি রেজিস্টার করে ব্যবহার করতে পারেন।

আ্যাপটি থেকে আয়কৃত অর্থ আপনারা xbox gift card, Google play গিফট কার্ড এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। 

4. Mypoint

অনলাইন থেকে পার্টটাইমের ইনকাম করার জন্য mypoint হচ্ছে খুবই বিশ্বস্ত একটি ওয়েবসাইট।

ওয়েবসাইটটিতে ভিডিও দেখা সহ আরো অনেক ধরনের কাজ রয়েছে। এই কাজগুলো করার মাধ্যমে যে কোন ব্যক্তি এখান থেকে চাইলে টাকা ইনকাম করে নিতে পারেন।

সারা বিশ্বে mypoints এর রয়েছে অসংখ্য ইউজার। ওয়েব সাইটটি থেকে ইনকাম করা যাবে তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে -মেইল পড়া, এড দেখা, ভিডিও দেখা নিউ এবং নিউজ দেখে।

এপ্লিকেশন থেকে ইনকাম কৃত অর্থ mypoint একাউন্টে ডলার হিসেবে জমা হবে। তারপরে এখান থেকে যেকোনো ব্যক্তি চাইলে paypal এবং payza ব্যবহার করে পেমেন্ট নিতে পারবেন। পরবর্তীতে ব্যাংক ট্রান্সফার এর মাধ্যমে টাকা হাতে পাবেন।

5. Pad2youtube

আমরা ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও দেখে অনেক সময় কাটিয়ে থাকি। কিন্তু এর মাধ্যমে ইউটিউব থেকে আমরা কোন ধরনের টাকা পাই না।

কিন্তু Pad2youtube ওয়েবসাইট থেকে ভিডিও দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারি। তাছাড়া সাবস্ক্রাইব, বিজ্ঞাপনের উপর ক্লিক,এবং লাইক কমেন্ট করেও এখান থেকে আয় করার দারুণ সুযোগ রয়েছে।

এই ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন থেকে উপার্জনকৃত অর্থ পেপালের মাধ্যমে ব্যাংক ট্রান্সফার করে উত্তোলন করা যাবে।

বর্তমানে যারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন ।

তাছাড়া ইউটিউবে ভিডিও দেখে টাকা আয় করার আরো একটি ভালো উপায় আছে। সেখান থেকে আরো বেশি টাকা আয় করা যায়। সেটি সম্পর্কে জানতে পড়ে নিন ইউটিউব ভিডিও দেখে ইনকাম এবং প্রতিদিন ভিডিও দেখে ইনকাম করুন।

6. Dollartune

Dollartune অ্যাপ্লিকেশনটিতে ভিডিও দেখার মাধ্যমে খুব সহজেই টাকা ইনকাম করা যাবে।

এখানে একজন ব্যবহারকারী যত বেশি ভিডিও দেখতে পারবেন তার একাউন্টে তত বেশি ডলার জমা হবে।

অর্থাৎ dollartune এ ভিডিও দেখে আপনাকে পয়েন্ট অর্জন করতে হবে পরবর্তীতে পয়েন্ট কে ডলারে রূপান্তরিত করতে পারবেন।

এই অ্যাপ্লিকেশন থেকে ইনকাম করা মূলত অনেকটা সহজ। এখান থেকে উপার্জন কৃত অর্থ খুব সহজেই paytm এর মাধ্যমে উইথড্র করে নেওয়া যাবে।

পার্ট টাইমে যারা ভিডিও দেখার মাধ্যমে ভালো টাকা ইনকাম করতে চান তারা এই অ্যাপ্লিকেশনটিতে কাজ করতে পারেন।

যেসব সতর্কতা অবলম্ভন করা উচিতঃ

উপরে ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায় যে সমস্ত অ্যাপসগুলোর কথা উল্লেখ করা হয়েছে সেগুলো আপনি চোখ বন্ধ করে বিশ্বাসের সাথে ব্যবহার করতে পারেন। কিন্তু অন্যান্য ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ এ বসে ব্যবহার করলে কিছু সতর্কতা অবলম্বন করা উচিত।

  • ভিডিও দেখার আগে অ্যাপ বা ওয়েবসাইটটির পরিচয় পরীক্ষা করুন: অভিজ্ঞতা বা রেটিং পরীক্ষা করুন এবং অনলাইনে তথ্য সংগ্রহ করুন যাতে আপনি যথায়থ ও বিশ্বস্ত একটি অ্যাপ বা ওয়েবসাইট ব্যবহার করছেন।
  • ব্যক্তিগত তথ্য দেওয়া থেকে বিরত থাকুন: কোনও অ্যাপ বা ওয়েবসাইট যখন আপনাকে ব্যক্তিগত তথ্য দেয়ার জন্য অনুরোধ করে, সতর্ক হন। সাধারণত, আপনার নাম, ইমেল ঠিকানা, ফোন নম্বর এবং ব্যক্তিগত তথ্য সরবরাহ করার প্রয়োজন নেই।
  • পেমেন্ট পদ্ধতির জন্য সতর্ক থাকুন: যখন আপনি টাকা পেয়ে যাচ্ছেন, নিশ্চিত হয়ে নিন যে পেমেন্ট পদ্ধতি নিরাপদ এবং আপনি সেই অ্যাপ বা ওয়েবসাইটের সাথে বিশ্বস্ত।
  • ব্যাপারিক আপত্তি বিবেচনা করুন: কোনও অ্যাপ বা ওয়েবসাইট যখন অন্যের প্রতারণা বা ব্যপারিক আপত্তির জন্য চর্চা করে, সেই সময় এটি ব্যবহার করার জন্য সতর্ক হন।

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস ডাউনলোড

যেসব থার্ড পার্টি অ্যাপগুলো থেকে ভিডিও দেখার মাধ্যমে টাকা ইনকাম করা যাচ্ছে সেগুলো বিস্তারিত আলোচনা করা হয়েছে।

এখন সেগুলোর ডাউনলোড লিংক যুক্ত করে দিচ্ছি। এখান থেকে ভিজিট করে কিংবা গুগলে সার্চ করার মাধ্যমেও আপনি অ্যাপসগুলোতে কাজ করে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৪ডাউনলোড লিংক
ClipclapsGoogle Play Store
InboxdollarGoogle Play Store
AppnanaGoogle Play Store
MypointGoogle Play Store
Pad2youtubeApkPure
DollartuneApkPure
ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৪

উক্ত অ্যাপসগুলো থেকে আপনি অনলাইনে ভিডিও দেখা সহ আরো বিভিন্ন কাজ করে টাকা ইনকাম করতে পারবেন।

এগুলো বাদেও অনলাইন থেকে টাকা ইনকামের আরো অনেক উপায় আছে।

অনলাইন থেকে টাকা ইনকামের অন্যান্য উপায়

অনলাইনে ভিডিও দেখা ছাড়াও আরো অনেক উপায়ে টাকা ইনকাম করা যায়। তার মধ্যে একটি হচ্ছে অনলাইনে ছবি বিক্রি করে ইনকাম

আপনি যদি ফেসবুকে সময় কাটাতে ভালোবাসেন তাহলে ফেসবুক থেকে টাকা আয় করার রয়েছে একাধিক সুযোগ।

তারপর ধরুন আপনার কাজ করার কোনো অভিজ্ঞতা নাই। তাহলে কেবল ওয়েবসাইট ভিজিট করে টাকা ইনকাম করার সুযোগ আপনার রয়েছে।

যদি আপনি লেখালেখি করতে পছন্দ করেন তাহলে একটি লেখালেখি ব্লগ তৈরি করে আয় করতে পারবেন ঘরে বসে।

এগুলো ছাড়াও অনলাইন থেকে টাকা ইনকাম করার প্রচুর উপায় আছে। আমাদের ওয়েবসাইটের টাকা আয় নামক একটি মেনুতে আমরা বিভিন্ন উপায় যুক্ত করে দিয়েছি। সেখান থেকে আর্টিকেলগুলো পড়লে আপনি আরো বিস্তারিত জানতে পারবেন।

শেষ কথা

আশা করি আজকের পোস্টটি পড়ার মাধ্যমে ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস সম্পর্কে অবগত হয়েছেন। উক্ত অ্যাপ্লিকেশান গুলোতে কাজ করার মাধ্যমে খুব সহজেই পার্ট টাইমে ভালো অর্থ উপার্জন করা সম্ভব।

তারপরেও যদি এই বিষয়ে কোন ধরনের প্রশ্ন থাকে বা পোস্টটি পড়ে কোন বিষয় সম্পর্কে বুঝতে কোন ধরনের অসুবিধা হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।

Leave a Comment