ট্রিকস

ফেসবুক পেজে অটো লাইক পাওয়ার উপায় ২০২১

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে  ফেসবুক পেজে অটো লাইক পাওয়ার উপায় নিয়ে আলোচনা করবো। আজকে আপনি জানতে পারবেন কি করে একদম ফ্রিতে এবং কোনো প্রকার রিস্ক ছাড়া ফেসবুকে আটো লাইক নিয়ে নিবেন। তাছাড়া এই প্রক্রিয়ায় আপনারা আরো অনেক কাজ করে নিতে পারেন যেমন আনলিমিটেড ইউটুব সাবস্ক্রাইবার, আনলিমিটেড ইউটুব ভিউ, টুইটার ফলোয়ার, টিকটক ফলো , ওয়েবসাইট হিট, ইন্সটাগ্রাম ফলোয়ার সহ সকল কিছু।

এখানে আপনাকে কোনো প্রকার জামেলার সম্মুখীন হতে হবে না। তাছাড়া আপনার একাঊন্ট ব্যান হওয়ার কোনো সম্ভাবনা নাই।

চলুন শুরু করি-

কেনো ফেসবুক পেইজে অটো লাইক নিবেনঃ

ফেসবুক পৃথিবীর সবচেয়ে বড় সামাজিক যোগাযোগের মাধ্যম। আমাদের দেশে ফেসবুকের নামটি শুনেন নি এমন  মানুষ পাওয়া খুবই বিরল। বরং ছোট, বড়, মাঝারি সবাই এই ফেসবুকের সাথে পরিচিত।

আমাদের মধ্যে অনেকে আছে শুধুমাত্র সময় কাটানোর জন্য ফেসবুককে ব্যবহার করে থাচকে আবার কেউ কেউ ফেসবুকের মাধ্যমে ব্যাবসা করে মাস শেষে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে।

হ্যা। ফেসবুকের মাধ্যমেও টাকা উপার্জন করা যায়। আপনি যদি না জানেন কিভাবে ফেসবুকের মাধ্যমে টাকা উপার্জন করতে হয় তাহলে নিচের আর্টিক্যালটি পড়ে ফেসবুক থেকে টাকা কামানোর ১৩ টি উপায় যেনে নিন।

ফেসবুক পেইজ বিক্রি করতে পারবেন

আপনি যদি যেকোনো উপায়ে ফেসবুক পেইজের লাইক এবং ফলোয়ার বাড়াতে পারেন তাহলে সেই পেইজ বিক্রি করে আপনি লাভবান হতে পারেন। সবচেয়ে ভালো হয় যদি আপনি বৈধ উপায়ে ফেসবুক পেইজে লাইক এবং ফলোয়ার নেন।

আপনি চাইলে ফেসবুক পেইজে অটো লাইক নিয়েও সেই পেইজ বিক্রি করে দিতে পারেন। কিন্তু অটো লাইকের অনেক নিয়ম আছে যেগুলো ফলো করলে আপনার একাউন্ট সাসপেন্ড হয়ে যেতে পারে।

কিন্তু আমি আজকে ফেসবুক পেইজে অটো লাইক বা ফলোয়ার নেওয়ার  যেই নিয়মটি দেখাবো সেটি ১০০ রিস্কমুক্ত। এই প্রক্রিয়ার ফেসবুক পেইজে কিংবা প্রোফাইলে আনলিমিটেড লাইক, ফলোয়ার নিলে আপনার একাউন্টের বিন্দুমাত্র মাত্র ক্ষতি হবে না।

অল্প সময়ের লাইক জমাতে পারবেন

নিচের দেখানো প্রক্রিয়াটির মাধ্যমে আপনি চাইলে একদিনের ৫ থেকে ৬ হাজার লাইক জমিয়ে ফেলতে পারবেন। আর যদি আপনি এটি ম্যানুয়ালি করতে চান তাহলে দেখা যায় ৫-৬ হাজার লাইক জমাতে ২-৩ মাস পর্যন্ত লেগে যায়।

তাই খুব অল্প সময়ে ফেসবুক পেইজে লাইক অধিক পরিমানের লাইক জমাতে চাইলে ফর্মুলাটি অনুসরন করতে পারেন।

ফেসবুক পেজে কি অটো লাইক নেওয়া উচিত হবে?

ফেসবুক পেইজে খুব সহজেই তো অটো লাইক নিয়ে অনেক তারাতারি ফলোয়ার বাড়িয়ে ফেলানো যায়। কিন্তু সত্যি-ই কি এ সকল লাইক/ফলোয়ার অনেক কার্যকারী ?

মোটেও না।

একে তো অনেক সাইট থেকে অটো লাইক নিলে একাউন্ট বাতিল হওয়ার সম্ভবনা থাকে , তারপর আবার রিয়েল সাইটগুলো থেকে অটো লাইক নিলে বেশিরভাগ লাইকগুলো আসে ফেক একাউন্ট থেকে। এর ফলে আপনি যখন কোনো কিছু লিখে পোস্ট করবেন তখন বেশি মানুষের কাছে পোস্টটি পৌছাবে না।

কারন যেই ফেক একাউন্ট থেকে লাইক নিয়েছেন তা সবসময় এক্টিভ থাকে না। তবে সব লাইক-ই যে ফেক একাউন্ট থেকে আসবে এরকমটা নয়। বরং কিছু রিয়েল একাউন্ট থেকে আসবে আর কিছু ফেক।

আপনি যদি ৫০০০ লাইক নেন সেখান থেকে মনে করেন হয়তো ৫০০ লাইক আসবে রিয়েল একাউন্ট থেকে। আর বাকিগুলো আসবে ফেক একাউন্ট থেকে।

তো ফেসবুকে অটো লাইক নেওয়ার উপকার এবং অপকার উভয়টি আপনাকে জানালাম। এখন বাকিটা আপনার সিদ্ধান্ত।

আনলিমিটেড অটো লাইক নেওয়ার উপায়ঃ

আনলিমিটেড অটো লাইক নিতে হলে প্রথমে একটি ওয়েবসাইটে যেতে হবে। সেখানে অন্যান্য পেজে লাইক করে পয়েন্ট জমাতে হবে। সেই পয়েন্ট দিয়ে আনলিমিটেড লাইক, সাবস্ক্রাইব, ফলোয়ার যা চান নিয়ে নিতে পারবেন।

ওয়েবসাইটে প্রবেশের জন্য-    এখানে ক্লিক করুন

এখানে ক্লিক করে একটি একাউন্ট খুলে নিতে হবে। একাউন্ট খুলার জন্য সাইন আপ করুন।

সাইন আপ করার পর সাইন ইন করে ওয়েবসাইটে প্রবেশ করুন।

সাইন ইন করলে আপনি এরকম ইন্টারফেস দেখতে পাবেন-

ফেসবুক পেজে অটো লাইক
ফেসবুক পেজে অটো লাইক নিয়ে নিন add me fast থেকে

তো বামপাশে ফ্রি পয়েন্ট নামক একটি অপশন দেখতে পাবেন।

এর নিচে আরো অনেকগুলো অপশন দেখতে পাবেন । এসব অপশন থেকে আপনি ফ্রি পয়েন্ট জমাতে পারবেন। যেমন আপনি যদি ফেসবুক লাইক অপশনে যান, তাহলে সেখানে অন্যদের ফেসবুক পেজে লাইক দিতে পারবেন। এবং অন্যদের ফেসবুক পেজে লাইক দিলে অটোমেটিক আপনার একাউন্টে পয়েন্ট জমা হয়ে যাবে।

এভাবে কিছু পয়েন্ট জমানোর পর আপনি আপনার ফেসবুক পেজের মধ্যে অটো লাইক নেওয়ার জন্য প্রস্তুত।

কিভাবে ফেসবুক পেজে অটো লাইক নিবেন?

ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার জন্য নিচের ধাপগুলো অনুসরন করুনঃ

১। Add  বাটনে ক্লিক করুনঃ

আপনি যদি ফেসবুকে আনলিমিটেড লাইক নিতে চান তাহলে আপনাকে Add  বাটনে ক্লিক করতে হবে। এখানে ক্লিক করার পর যাবতীয় ইনফরমেশন দিয়ে আপনার পেইজটি সাবমিট করতে হবে।

পেজে অটো লাইক নেওয়ার ওয়েবসাইট
ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার প্রথম ধাপ

২। Type হিসেবে Facebook like সিলেক্ট করুনঃ

Type থেকে আপনি যা করতে চান তা সিলেক্ট করে দিবেন। যদি ফেসবুক পেইজে লাইক নিতে চনা তাহলে Facebook like সিলেক্ট করে দিবেন। যদি Facebook post Share বাড়াতে চান তাহলে Facebook Share সিলেক্ট করে দিবেন। ইউটুবে ভিউ চাইলে YouTube views সিলেক্ট করে দিবেন। মোটকথা আপনি যা চান তা এখান থেকে সিলেক্ট করতে পারবেন। আমরা যেহেতু ফেসবুক পেজে লাইক বাড়াতে চাচ্ছি তাই এখান থেকে Facebook like অপশনটি সিলেক্ট করে দিবো।

অটো লাইক নিতে facebook like সিলেক্ট করুন
ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার ২য় ধাপ

৩। Countries সিলেক্ট করুনঃ

আপনি যে যে দেশ থেকে অটো লাইক নিতে চাচ্ছেন সেই দেশ গুলো এখান থেক সিলেক্ট করে দিতে পারবেন। আর যদি Worldwide সিলেক্ট করে দেন তাহলে বিশ্বের যেকোনো দেশ থেকে আপনার পেজে লাইক পড়তে থাকবে।

আপনি যদি চান বাংলাদেশী সকল আইডি থেকে আপনার ফেসবুক পেজে লাইক আসুক তাহলে Worldwide এর বামপাশের বক্সটি Unselect করে নিচ থেক শুধুমাত্র বাংলাদেশ সিলেক্ট করে দিবেন।

কোন দেশ থেকে ফেসবুক পেজে লাইক নিতে চান তা সিলেক্ট করুন
ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার ৩য় ধাপ

৪। আপনার পেইজের URL টি দিয়ে দিনঃ

আপনি যেই পেজে আটো লাইক নিতে চাচ্ছেন সেই পেইজটির URL ফেসবুক থেকে কপি করে নিয়ে এসে এখানে Page Url এর জায়গায় দিয়ে দিতে হবে

ফেসবুক পেজের Url দিন
ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার ৩য় ধাপ

CPC দিয়ে সেভ চেঞ্জ এর মধ্যে ক্লিক করলেই হয়ে যাবে। আপনি যদি CPC ১০ দেন তাহলে আপনার পেইজে একটা লাইক পড়ার জন্য আপনার কাছ থেকে ১০ পয়েন্ট কেটে নেওয়া হবে। এখানে আমার CPC ২৫ দেওয়া । তাই কেউ আমার ফেসবুক পেজে লাইক দিলে সাথে সাথে আমার থেকে ২৫ পয়েন্ট কেটে যাবে এবং যে লাইক দিবে তার একাউন্টে ২৫ পয়েন্ট যুক্ত হয়ে যাবে।

এর থেকে সহজ পদ্ধতি আর হতে পারে না ফেসবুক পেইজে অটো লাইক নেওয়ার জন্য।

শুধু যে আপনি এখান থেকে লাইকই নিতে পারবেন শুধু তাই নয়। আপনি এখান থেকে সবকিছু নিতে পারবেন যেমনটা আপনি বামপাশে দেখতে পারছেন।

সর্বশেষ কথাঃ

আশা করছি আমার আজকের পোস্টটি আপনার অনেক উপকারে আসবে। কারন আপনি যদি ডিজিটাল মার্কেটিং এ নতুন হয়ে থাকেন তাহলে পোস্টটি আপনাকে পড়া খুবই জরুরী ছিল। আর্টিকালটি একটু হলেও আপনার উপকারে আসবে।

আমাদের এখানে এরকম অনেক পোপন ও গুরুত্বপূর্ন টিপস অ্যান্ড ট্রিক্স শেয়ার করা হয়ে থাকে । তাই যদি প্রতিদিন নতুন নতুন টিক্স ফেসবুকে পেতে চান তাহলে এখনই লাইক করুন- আমাদের ফেসবুজ পেইজে

ধন্যবাদ আমাদের TechBDTricks এর সাথে থাকার জন্য। কোনো কিছু বুজতে সমস্যা হলে নিচে কমেন্ট করুন। আমরা অবশ্যই আপনাকে সাহায্য করার চেষ্ঠা করবো।

আমার লেখা আরো আর্টিকাল পড়ুন-

Tags

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!
Close