Monday, November 29, 2021
HomeInternet Tipsফেসবুক পেজে অটো লাইক পাওয়ার উপায় ২০২১

ফেসবুক পেজে অটো লাইক পাওয়ার উপায় ২০২১

পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার নাম হচ্ছে ফেসবুক। আমাদের অধিকাংশ দিনের শুরুটাই হয় ফেসবুক দিয়ে। অনেকেই চায় যে তাদের ফেসবুক পেজে হাজার হাজার লাইক বা ফলোয়ার থাকুক। কিন্তু, কিভাবে ফেসবুক পেজে অটো লাইক পাওয়া যায়, তার উপায় অনেকের কাছেই অজানা। তাই, আজকের আর্টিকালে একটি ফেসবুক অটো লাইক সফটওয়্যার নিয়ে আলোচনা করা হবে। চলুন শুরু করি-

এই প্রক্রিয়ার একদম ফ্রিতে এবং কোনো প্রকার রিস্ক ছাড়া ফেসবুক আটো লাইক নেওয়া যাবে। তাছাড়া এখান থেকে আপনারা আরো অনেক কাজ করে নিতে পারবেন। যেমনঃ

  • অটো ইউটিউব সাবস্ক্রাইবার,
  • অটো ইউটিউব ভিউ,
  • ইউটিউব অটো লাইক
  • টুইটার অটো ফলোয়ার,
  • টিকটক ফলোয়ার ,
  • আনলিমিটেড ওয়েবসাইট ভিজিট
  • ইন্সটাগ্রাম অটো ফলোয়ার সহ সকল কিছু।

এখানে আপনাকে কোনো প্রকার জামেলার সম্মুখীন হতে হবে না। তাছাড়া আপনার একাঊন্ট ব্যান হওয়ার কোনো সম্ভাবনা নাই।

অটো লাইক কি?

অটো লাইক বলতে বুঝায় কোনো ওয়েবসাইট থেকে কিংবা কোনো সফটয়ারের মাধ্যমে যেকোনো প্লাটফর্মের পোস্ট, কিংবা পেইজের মধ্যে অটোমেটিকভাবে লাইক নেওয়াকে। যেমন, আপনি যদি আপনার ফেসবুক পেজের লাইক এবং ফলোয়ার সংখ্যা বাড়াতে চান তাহলে কোনো সফটওয়ারের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে তা করিয়ে নিতে পারেন।

আর যদি, কোনো সফটওয়ার ছাড়া নিজে নিজে লাইক করিয়ে নিতে চান, তাহলে অনেক সময়ের প্রয়োজন হবে, আপনার পেজটি বেশি মানুষের কাছে শেয়ার করতে হবে, তারপর সেখান থেকে আপনি লাইক জমাতে পারেন।

কেনো ফেসবুক পেজে অটো লাইক নিবেন?

ফেসবুক পৃথিবীর সবচেয়ে বড় সামাজিক যোগাযোগের মাধ্যম। আমাদের দেশে ফেসবুকের নামটি শুনেন নি এমন  মানুষ পাওয়া খুবই বিরল। বরং ছোট, বড়, মাঝারি সবাই এই ফেসবুকের সাথে পরিচিত।

আমাদের মধ্যে অনেকে আছে শুধুমাত্র সময় কাটানোর জন্য ফেসবুককে ব্যবহার করে থাকে আবার কেউ কেউ ফেসবুকের মাধ্যমে ব্যাবসা করে মাস শেষে ভালো টাকা হাতিয়ে নিচ্ছে।

হ্যা। ফেসবুকের মাধ্যমেও টাকা উপার্জন করা যায়। আপনি যদি না জানেন কিভাবে ফেসবুকের মাধ্যমে টাকা উপার্জন করতে হয় তাহলে জেনে নিন- ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায় তার ১৫ টি উপায়

ফেসবুক অটো লাইক নেওয়ার অনেক কারণ থাকতে পারে। এর মধ্যে ২ টি কারন হলোঃ

  • ফেসবুক পেজ বিক্রি করে দেওয়াঃ ফেসবুক পেজে বেশি পরিমানে লাইক জমিয়ে সেই পেজ আপনি চাইলে বিক্রি করে দিতে পারবেন।
  • অল্প সময়ে প্রচুর লাইক জমিয়ে ফেলাঃ ফেসবুক অটো লাইক সিস্টেম অনুসরন করে একদিনেই ৫ থেকে ৬ হাজার লাইক নিয়ে নেওয়া যায়। আর যদি আপনি এটি ম্যানুয়ালি করতে চান তাহলে ৫-৬ হাজার লাইক জমাতে প্রায় ২-৩ মাস পর্যন্ত লেগে যাবে।

ফেসবুক অটো লাইক না নেওয়ার কারন

ফেসবুক অটো লাইক নিয়ে অনেক তারাতারি অনেক লাইক এবং ফলোয়ার বাড়ানো যায়। কিন্তু আসলে কি এসকল লাইক কিংবা ফলোয়ারগুলো আপনার বিজনেসের জন্য কার্যকারী ?

উত্তরন হচ্ছে- না।

কারন, আপনি বিভিন্ন সফটওয়ার কিংবা ওয়েবসাইট ব্যবহার করে ফেসবুক পেজে হাজার হাজার লাইক নিতে পারবেন ঠিকই কিন্তু সেই লাইকগুলোর অধিকাংশই হবে ফেইক আইডি কিংবা ইনএক্টিভ আইডি থেকে। যার ফলে সেই পেইজ থেকে কোনো কিছু পোস্ট করলে তা বেশি সংখ্যক মানুষের কাছে পৌছাবে না।

যেমন- আপনি যদি ৫০০০ অটো লাইক নেন তাহলে সেখান থেকে ৫০০ লাইক রিয়েল একাউন্ট থেকে এবং বাকি ৪৫০০ লাইক ফেইক একাউন্ট থেকে আসতে পারে।

আবার না জেনে অচেনা কোনো থার্ড-ক্লাস সফটওয়ারের মাধ্যমে লাইক নিতে গেলে আপনার একাউন্ট বাতিল হয়ে যাওয়ার সম্ভাবনাও থেকে যায়। কিন্তু আজকের নিয়মটি অনুসরন করলে আপনার ফেসবুক একাউন্টের কোনো প্রকার ক্ষতি হবে না।

ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার উপকার এবং অপকার উভয়টি আপনাকে জানালাম। এখন, সিদ্ধান্ত আপনার।

ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার নিয়ম

সঠিক নিয়মে কোনো প্রকার রিস্ক ছাড়া ফেসবুকে অটো লাইক নিতে হলে প্রথমে একটি ওয়েবসাইটে যেতে হবে। সেখানে অন্যদের পেজে লাইক করে পয়েন্ট জমাতে হবে। এবং সেই পয়েন্ট দিয়ে আপনি যা চান তা করিয়ে নিতে পারবেন। যেমনঃ আনলিমিটেড ফেসবুক লাইক বা ফলোয়ার, ইউটিউব সাবস্ক্রাইব বা ভিউ, ইন্সটাগ্রাম বা টুইটার ফলোয়ার ইত্যাদি।

ওয়েবসাইটে প্রবেশের জন্য-    এখানে ক্লিক করুন

এখানে ক্লিক করে একটি একাউন্ট খুলে নিতে হবে। একাউন্ট খুলে সাইন ইন করার পর আপনি এরকম ইন্টারফেস দেখতে পাবেন-

ফেসবুক পেজে অটো লাইক
ফেসবুক পেজে অটো লাইক নিয়ে নিন add me fast থেকে

এখানে বামপাশে ফ্রি পয়েন্ট নামক একটি অপশন দেখতে পাবেন। এবং এর নিচে আরো অনেকগুলো অপশন থাকবে। এগুলো থেকে আপনাকে ফ্রি পয়েন্ট জমাতে হবে। যেমন আপনি যদি ফেসবুক লাইক অপশনে যান, তাহলে সেখানে অন্যদের ফেসবুক পেজে লাইক দিতে পারবেন। এবং অন্যদের ফেসবুক পেজে লাইক দিলে অটোমেটিক আপনার একাউন্টে পয়েন্ট জমা হয়ে যাবে।

এভাবে কিছু পয়েন্ট জমানোর পর আপনি আপনার পেজের মধ্যে অটো লাইক নেওয়ার জন্য প্রস্তুত। তো চলুন ধাপে ধাপে দেখে নিই কিভাবে ফেসবুক পেজে অটো লাইক নিবেন-

১। Add  বাটনে ক্লিক করুনঃ

আপনি যদি ফেসবুকে আনলিমিটেড লাইক নিতে চান তাহলে আপনাকে Add  বাটনে ক্লিক করতে হবে। এখানে ক্লিক করার পর যাবতীয় ইনফরমেশন দিয়ে আপনার পেইজটি সাবমিট করতে হবে।

পেজে অটো লাইক নেওয়ার ওয়েবসাইট
ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার প্রথম ধাপ

২। Type হিসেবে Facebook like সিলেক্ট করুনঃ

Type থেকে আপনি যা করতে চান তা সিলেক্ট করে দিবেন। যদি ফেসবুক পেজে অটো লাইক নিতে চান তাহলে Facebook like সিলেক্ট করে দিবেন। যদি Facebook post Share বাড়াতে চান তাহলে Facebook Share সিলেক্ট করে দিবেন। ইউটিউবে ভিউ নিতে চাইলে YouTube views সিলেক্ট করে দিবেন। মোটকথা আপনি যা চান তা এখান থেকে সিলেক্ট করতে পারবেন। আমরা যেহেতু ফেসবুক পেজে লাইক বাড়াতে চাচ্ছি তাই এখান থেকে Facebook like অপশনটি সিলেক্ট করে দিবো।

অটো লাইক নিতে facebook like সিলেক্ট করুন
ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার ২য় ধাপ

৩। Countries সিলেক্ট করুনঃ

আপনি যে যে দেশ থেকে অটো লাইক নিতে চাচ্ছেন সেই দেশ গুলো এখান থেক সিলেক্ট করে দিতে পারবেন। আর যদি Worldwide সিলেক্ট করে দেন তাহলে বিশ্বের যেকোনো দেশ থেকে আপনার পেজে লাইক পড়তে থাকবে।

আপনি যদি চান বাংলাদেশী সকল আইডি থেকে আপনার ফেসবুক পেজে লাইক আসুক তাহলে Worldwide অপশন Unselect করে নিচ থেক শুধুমাত্র বাংলাদেশ সিলেক্ট করে দিবেন।

কোন দেশ থেকে ফেসবুক পেজে লাইক নিতে চান তা সিলেক্ট করুন
ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার ৩য় ধাপ

৪। আপনার পেইজের URL টি দিয়ে দিনঃ

আপনি যেই পেজে আটো লাইক নিতে চাচ্ছেন সেই পেইজটির URL ফেসবুক থেকে কপি করে নিয়ে এসে এখানে Page Url এর জায়গায় দিয়ে দিতে হবে

ফেসবুক পেজের Url দিন
ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার ৩য় ধাপ

CPC দিয়ে সেভ চেঞ্জ এর মধ্যে ক্লিক করলেই হয়ে যাবে। আপনি যদি CPC ১০ দেন তাহলে আপনার পেইজে একটা লাইক পড়ার জন্য আপনার কাছ থেকে ১০ পয়েন্ট কেটে নেওয়া হবে। এখানে আমার CPC ২৫ দেওয়া । তাই কেউ এখান থেকে আমার ফেসবুক পেজে লাইক দিলে সাথে সাথে আমার থেকে ২৫ পয়েন্ট কেটে যাবে এবং যে ব্যাক্তি লাইক দিবে তার একাউন্টে ২৫ পয়েন্ট যুক্ত হয়ে যাবে।

এর থেকে সহজ পদ্ধতি আর হতে পারে না ফেসবুক পেইজে অটো লাইক নেওয়ার জন্য।

শুধু যে আপনি এখান থেকে লাইকই নিতে পারবেন শুধু তাই নয়। আপনি এখান থেকে সবকিছু নিতে পারবেন যেমনটা আপনি বামপাশে দেখতে পারছেন।

সর্বশেষ কথাঃ

আশা করছি আমার আজকের ফেসবুকে অটো লাইক নেওয়ার টিক্সটি সবার উপকারে আসবে। কারন আপনি যদি ডিজিটাল মার্কেটিং এ নতুন হয়ে থাকেন তাহলে এটি জানা আপনার জন্য খুবই জরুরী ছিল।

আমাদের এখানে এরকম অনেক পোপন ও গুরুত্বপূর্ন টিপস অ্যান্ড ট্রিক্স শেয়ার করা হয়ে থাকে । তাই যদি প্রতিদিন নতুন নতুন টিক্স পেতে আমাদের গ্রুপে জয়েন করে পারেন। আমাদের ফেসবুক গ্রপ- https://www.facebook.com/groups/techbdtricks

ধন্যবাদ আমাদের TechBDTricks এর সাথে থাকার জন্য। কোনো কিছু বুজতে সমস্যা হলে নিচে কমেন্ট করুন। আমরা অবশ্যই আপনাকে সাহায্য করার চেষ্ঠা করবো।

আমার লেখা আরো আর্টিকাল পড়ুন-

Tech BD Trickshttp://techbdtricks.com
তথ্য ও প্রযুক্তি সম্পর্কিত বিভিন্ন খবর সবার আগে পেতে চাইলে Tech BD Tricks এর সাথেই থাকুন। দেশের বেকারত্ব হ্রাস এবং টেকনোলজি বিষয়ক তথ্য মানুষের কাছে সঠিকভাবে পোছে দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।
RELATED ARTICLES

5 COMMENTS

  1. আপনাদের পোষ্ট খুব ভালো লাগলো। timew-bangladesh.com এর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Recenty published

Most Popular

error: Content is protected !!