ylliX - Online Advertising Networkওয়েবসাইট থেকে ইনকাম করুন ছোট ছোট কাজ করে - Tech BD Tricks

ওয়েবসাইট থেকে ইনকাম করুন ছোট ছোট কাজ করে

ওয়য়েবসাইট থেকে ইনকাম করার সবচেয়ে সহজ রাস্তাটি দেখে নেওয়ার জন্য আবশ্যই সম্পূর্ন আর্টিকালটি আপনার পড়া উচিত। আজকের আর্টিকালে আমি আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইটের সন্ধান দিতে যাচ্ছি যেখানে আপনি খুব ছোট ছোট কাজ যেমন ফেসবুকে লাইক,কমেন্ট,শেয়ার করা,ইউটুব ভিডিও দেখা, শেয়ার করা, টুইটারে ফলো করা ,লাইক দেওয়া, কোনো নতুন ওয়েবসাইটে সাইনআপ করা, ওয়েবসাইট ভিজিট করা ,জিমেইল একাঊন্ট তৈরি করে দেওয়া ইত্যাদি করে  খুব সহজে একটি ইনকাম দাঁড় করাতে পারবেন।

তো আজকের এই আর্টিকালে আপনাকে সম্পূর্নরূপে বিস্তারিত বুঝিয়ে দেওয়া হবে। তাই মনোযোগ সহকারে বিস্তারিত বুজে  নিন এবং আজ থেকে অনলাইন আয় শুরু করে দিন।

প্রথমে আপনাকে একটি অনলাইন ইনকাম সাইটে প্রবেশ করতে হবে। সাইটটি ১০০% বিশ্বাসযোগ্য এবং একটি ছোট ছোট কাজে অনলাইন মার্কেটপ্লেস। এখানে কাজ করা খুবই সহজ। আপনার যদি কোনো প্রকার দক্ষতাও না থাকে তাহলেও এখান থেকে আপনি উপার্জন করতে পারবেন।

ওয়েবসাইটে প্রবেশের জন্য এখানে ক্লিক করুন 

তো এখানে প্রথমেই আপনাকে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আপনার সঠিক তথ্য দিয়ে একটি একাউন্ট তৈরি করে নিন। একাউন্ট তৈরি করার পর লগইন করলে আপনি এরকম একটি ইন্টারফেস দেখতে পাবেন-

ওয়াবসাইট থেকে ইনকাম
দক্ষতা ছাড়া ওয়েবসাইট থেকে থেকে ইনকাম করুন

 

তো কিভাবে কাজ করতে হয় তা জানার আগে চলুন ওয়েবসাইটের সাথে পরিচিত হয়ে নেওয়া যাক।

  1. Find Jobs: এখানে আপনি ছোট ছোট অনেক কাজ খুজে পাবেন । এখান থেকে যেকোনো কাজ সম্পূর্ন করলে ২/৩ দিনের ভেতরে আপনাকে আপনার একাউন্টে দিয়ে দেওয়া হবে।  আপনার একাউন্টে যখন ৬ ডলার পূর্ন হবে তখন সে টাকা আপনি আপনার স্ক্রিল অথবা কয়েনবেস একাউন্টে নিয়ে সরাসরি বিকাশে নিয়ে আসতে পারবেন। কিভাবে টাকা হাতে পাবেন এ বিষয়ে জিজ্ঞাসা থাকলে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন।
  2. My Tasks: আপনি কি কি কাজ সম্পূর্ন করলেন তা দেখতে পাবেন এই টেবের মধ্যে।
  3. My Jobs:  আপনি যদি কোনো কাজ করাতে চান তাহলে  post job   ক্লিক করে কাজ করাতে পারেন। যদি কোনো কাজ করার জন্য জব পোস্ট করেন তাহলে আপনি কি কি জব পোস্ট করেছেন তা দেখতে পাবেন এই টেবের মধ্যে।
  4. Wallet: এটা হচ্ছে আপনার মানিবেগ। অর্থাৎ আপনি কত টাকার কাজ করেছেন এবং কত টাকা পেয়েছেন কত টাকাই বা বাকি রয়েছে সকল কিছু আপনার এই মানিবেগে গিয়ে দেখতে পাবেন।  তাছাড়া এ জিনিসটি হলুদ লাইনে ডান পাশেই দেখা যায়।  যেমন উপরের ছবিতে দেখেন আমাকে ১.৬৩ ডলার দিয়ে দিয়েছে এবং আরো ০.৪৩ ডলার আমি পাওনা রয়েছি । তা হয়তো দু-একদিনের ভিতরে পরিশোধ করে দিবে।
  5. account: এখানে আপনার ডিটেইলস দেখতে পাবেন । আপনি কবে জয়েন করেছেন ,কোন কোন কাজ বেশি করেছে্‌ কয়টি কাজ স্ফল্ভাবে করেছেন ইত্যাদি।
  6. post job: এখানে আপনি আপনার যেকোনো কাজ করিয়ে নিতে পারেন ।মনে করুন আপনার ইউটুব চ্যানেলে ১০০০ সাবস্ক্রাইভ প্রয়োজন তাহলে আপনি যদি এখানে জব পোস্ট করেন তাহলে আপনি ১০০০ সাবস্ক্রাইব পেয়ে যাবেন এর জন্য আপনার একাউন্ট থেকে নির্দিষ্ট টাকা কেটে নেওয়া হবে।
  7. ৭নং অপশন থেকে আপনি যে ক্যাটাগরীর কাজটি করতে চাচ্ছেন তা বাছাই করে খুব সহজে আপনার পছন্দের কাজটি বাছাই করে কাজ করতে পারবেন।
  8. এখানে মূলত সকল কাজ দেখানো হয়েছে। সকল কাজের ডিটেইলস সহ কোন কাজের জন্য কত ডলার , কোন কাজটি কত জন শেষ করেছে, আরো কত জন কাজটি করতে পারবেন এসকল বিষয় এখানে দেখানো হয়েছে।
  9. এখান থেকে আপনি আপনার ব্যাংক থেকে টাকা ডুকাতে পারবেন এবং আপনার বন্ধুদের রেফার করে ইনকাম করতে পারবেন।

 

তো এই ছিল ওয়েবসাইটের পরিচিতি।

তো চলুন এবার দেখে নেই যে কিভাবে এখানে কাজ করতে হয়।

কয়েকটি কাজের নমুনা আপনাকে এখানে বিস্তারিত দেখিয়ে দেব।

জিমেইল একাউন্ট খুলে দিয়ে ওয়েবসাইট থেকে ইনকাম

তো চলুন প্রথমে আলোচনা করি কিভাবে জিমেইল একাউন্ট খুলে দিয়ে এই ওয়েবসাইট থেকে ইনকাম করবেন।তো প্রতিদিন সারা বিশ্ব থেকে অনেক মানুষ জিমেইল একাউন্ট খুলে দেওয়ার জব Picoworkers নামের এই ওয়েবসাইটটিতে পোস্ট করে থাকে।

আপনি যদি শুধু জিমেইল একাউন্ট খুলতে পারেন তাহলেও  এই ওয়েবসাইট থেকে ভালো একটা ইনকাম জেনারেট করতে পারবেন খুব সহজে।

এর জন্য প্রথমে আপনাকে  create a gmail account  নামক জবে ক্লিক করতে হবে। এবং সেখানে যা যা করতে বলা হয়েছে তা তা করে তাদেরকে আপনার তৈরীকৃত জিমেইলটির ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে দিতে হবে।

তাহলে আপনি পেয়ে জাবেন আপনার ডলার।

তো, কিভাবে জিমেইল একাঊন্ট খুলে দিয়ে ইনকাম করবেন জানতে হলে পড়ুন –অনলাইন ইনকাম সাইট থেকে জিমেইল খুলে দিয়ে দৈনিক ৫ডলার আয় করুন

ইউটুব ভিডিও দেখে Picoworkers ওয়েবসাইট থেকে ইনকাম

অনেক ইউটুবারটা তাদের ইউটুবে ভিউ,লাইক এবং সাবস্ক্রাইবার বাড়ানোর জন্য প্রতিনিয়ত এখানে পোষ্ট করে থাকে । তো আপনি তাদের কাজ যেমন ভিডিও দেখা ,লাইক দেওয়া ইত্যাদি করে  দেওয়ার মাধ্যমে ইনকাম করতে পারবেন।

তো এর জন্য আপনাকে ইউটুব ভিডিও রিলেটেড কাজ খুজে বের করতে হবে এবং ক্লায়েন্ট যা যা বলে তা তা করে প্রমান হিসেবে হয়তো স্ক্রিনশট নয়তো ইউ আর এল জমা দিতে হবে।

কিভাবে ইউটুভ ভিডিও দেখে ইনকাম করা যায় বিস্তারিত জানতে পড়ুন – ইউটুব ভিডিও দেখে ইনকাম করুন খুব সহজেই-১০০% নিশ্চয়তা

ওয়েবসাইট ভিজিট করে  অনলাইন ইনকাম

তো এই সাইট থেকে জাস্ট দুই মিনিট একটা ওয়েবসাইটে বিজিট করে ০.০৫ ডলার আয় অরতে পারবেন। তো কিভাবে এখানে এই কাজ টি করবেন তা বিস্তারিত  জন্য পড়ুন ওয়েবসাইট ভিজিট করে কিভাবে ইনকাম করবেন

এই কাজটি করার জন্য আপনাকে তারা দেখিয়ে দিবে যে কিভাবে তাদের ওয়েবসাইটে যাবেন এবং সেখানে কি কি করবেন।

যেমন মনে করুন, পিকোওয়ার্কাস থেকে ওয়েবসাইট ভিজিটের একটি কাজ বাছাই করলে এবং সেখানে বলে দেওয়া থাকবে যে এইটি লিকে গুগলে সার্চ করুন এবং সেখানে গিয়ে ১০ টি পোষ্ট পড়ুন এবং একটি বিজ্ঞাপনে ক্লিক করুন এবং প্রমান জমা দিন।

তো যা যা করতে বলা হয় আপনি শুধু তা তাই করবেন। জাস্ট হয়ে যাবে আপনার কাজ আর আপনার টাকাটি চলে যাবে পেন্ডিং-এ ।তারা যাচাই করে আপনাকে টাকাটি ২/১ দিনের মধ্যে দিয়ে দিবে।

 

তো শুধু তাই নয় ।ফেসবুকে লাইক, ইন্সটাগ্রামে লাইক সহ সব ধরনের কাজ সেখানে পাওয়া যায়।তাছাড়া আপনি সেখান থেকে রেফার করেও ইনকাম করতে পারবেন।

 

তো একটি পোষ্টে বিস্তারিত বোঝনো গেলো না, এর জন্য দুঃখিত । তো আপনি যদি বিস্তারিত জানতে চান তাহলে   উপরে দেওয়া সবগুলো পোস্ট পড়ুন ,তাহলে জানতে পারবেন এবং আরো অনেক আইডিয়া পাবেন।

 

তো আজকে এই পর্যন্তই।  আপনাদের সাথে আরো একটি নতুন আইডিয়া শেয়ার করবো ভাবছি যেটা পড়ে আপনি ১০০% ইনকাম করতে পারবেন । তার আগে জানতে চাই,এখানে একাউন্ট খুলার পর কাজ করতে কোনো সমস্যা হচ্ছে কিনা আর কারা কারা নতুন আরটিকালটি চান তারা কমেন্টে তাদের ইমেইল যুক্ত করে জানান।

আর আমার এই পোস্টটি কেমন লেগেছে ।জানাতে ভুলবেন না যেন, ধন্যবাদ।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link