ইন্টারনেট টিপ্সটিপস অ্যান্ড ট্রিকস

ফেসবুক পেজে অটো লাইক নিবেন কিভাবে দেখে নিন

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে আলোচনা করবো যে,  কিভাবে আপনারা ফেসবুক পেজে অটো লাইক নিবেন একদম ফ্রিতে এবং কোনো প্রকার রিস্ক ছাড়া। তাছাড়া এই প্রক্রিয়ায় আপনারা আরো অনেক কাজ করে নিতে পারেন যেমন আনলিমিটেড ইউটুব সাবস্ক্রাইবার, আনলিমিটেড ইউটুব ভিউ, টুইটার ফলোয়ার, টিকটক ফলো , ওয়েবসাইট হিট, ইন্সটাগ্রাম ফলোয়ার সহ সকল কিছু।

এখানে আপনাকে কোনো প্রকার জামেলার সম্মুখীন হতে হবে না। তাছাড়া আপনার একাঊন্ট ব্যান হওয়ার কোনো সম্ভাবনা নাই।

তো চলুন দেখে নেই যে কি করে আনলিমিটেড ফেসবুক পেজে  অটো লাইক নিবেন-(Techbdtricks)

ফেসবুক পেজে আনলিমিটেড অটো লাইক নিন

এর জন্য আপনাকে প্রথমে একটি ওয়েবসাইটে যেতে হবে।

ওয়েবসাইটে প্রবেশের জন্য-    এখানে ক্লিক করুন

করার সাথে সাথে আপনি যে একজন মানুষ(মানে,আপনি কোনো রোবট নয়) এটা প্রমান করার জন্য একটি ক্যাপচা পূরণ করতে হবে। তো ক্যাপচাটি পূরন করার জন্য    I am Human  লিখাতে ক্লিক করুন।

 

ক্যাপচাটি পূরণ করা হয়ে গেলে  try it for now বাটনে ক্লিক করে সাইন আপ করে নিন। সাইন আপ করার পর সাইন ইন করুন।(TechbdTricks)

সাইন ইন করলে আপনি এরকম ইন্টারফেস দেখতে পাবেন-

ফেসবুক পেজে অটো লাইক
ফেসবুক পেজে অটো লাইক নিয়ে নিন add me fast থেকে

তো বামপাশে ফ্রি পয়েন্টের নিচে অনেক অপশন দেখতে পাবেন । এসব অপশন থেকে আপনি ফ্রি পয়েন্ট জমাতে পারবেন। যেমন আপনি যদি ফেসবুক লাইক অপশনে যান এবং সেখান থেকে অন্যদের ফেসবুক পেইজে লাইক দেন তাহলে আপনি তার জন্য কিছু পয়েন্ট পাবেন(৮/৯ /এমনকি ২০+)।

আপনার যখন কিছু পয়েন্ট জমানো হবে তখন আপনার ফেসবুক পেজে অটো লাইক নেওয়ার জন্য উপরে  ADD SITE/PAGE  বাটনে ক্লিক করে আপনার ফেসবুক পেইজের URL টি দিয়ে দিতে হবে।

URL টি দেওয়া হয়ে গেলে CPC দিয়ে সেভ চেঞ্জ এর মধ্যে ক্লিক করলেই হয়ে যাবে। আপনি যদি CPC=১০ দেন তাহলে আপনার পেইজে একটা লাইক পড়ার জন্য আপনার কাছ থেকে ১০ পয়েন্ট কেটে নেওয়া হবে।

"<yoastmark

 

এর থেকে সহজ পদ্ধতি আর হতে পারে না ফেসবুক পেইজে অটো লাইক নেওয়ার জন্য।

শুধু যে আপনি এখান থেকে লাইকই নিতে পারবেন শুধু তাই নয়। আপনি এখান থেকে সবকিছু নিতে পারবেন যেমনটা আপনি বামপাশে দেখতে পারছেন।

তো আশা করছি আমার আজকের পোস্টটি আপনার অনেক উপকারে আসবে। কারন আপনি যদি ডিজিটাল মার্কেটিং এ নতুন হয়ে থাকেন তাহলে আজকের পোস্টটি আপনার পড়া খুবি জরুরী ছিল। আর অনেক ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য।

 

আমাদের এখানে এরকম অনেক পোপন ও গুরুত্বপূর্ন টিপস অ্যান্ড ট্রিক্স শেয়ার করা হয়ে থাকে । আপনি যদি আমাদের সাবস্ক্রাপ না করে থাকেন তাহলে এখই সাবস্কাইব করে ফেলুন। এতে করে আমরা যখন নতুন কোনো পোস্ট শেয়ার করবো তখন আপনি তা আপনার মেইলে পেয়ে যাবেন।

 

আমার লেখা আরো আর্টিকাল পড়ুন-

ধন্যবাদ আমাদের TechBDTricks এর সাথে থাকার জন্য। কোনো কিছু বুজতে সমস্যা হলে নিচে কমেন্ট করুন আমরা অবশ্যই আপনাকে সাহায্য করার চেষ্ঠা করবো।

Thank you from TechBDtricks.com

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close